Tuesday, August 28, 2012

প্রসঙ্গ জাকির নায়েক: বর্তমান যুগের নবী ও তার উম্মতের আলামত বৈশিষ্ট্য

আমরা ফেইসবুকসহ বিভিন্ন সাইটে বর্তমান যুগের মিথ্যাবাদী টাই স্যুট মার্কা দাজ্জাল জাকির নায়েক ওরফে কাফির নায়েকের সম্পর্কে জানতে চেয়েছিলাম। অনেকেই তার কুৎসিত মিথ্যা বানানো মনগড়া বক্তব্য তুলে ধরেছিলেন তবে অনেকেই ভয়ে এবং সঙ্গত কারনে কিছু জানাতে অনীহা প্রকাশ করে এব্যাপারে গোপনে জানাতে চান। এ বিষয়ে একটি ঘটনা আপনাদেরকে জানাতে হচ্ছে সেটা হলো জনৈক ব্যাক্তি যে কিনা ফেইসবুকের একটি ইসলামিক গ্রফের অনার এবং এডমিন। তিনি আমাকেও উক্ত গ্রুফের  এডমিন করে নেন। কাফির নায়েকের বিষয়ে তর্ক বিতর্ক যখন তুঙ্গে তখন আমি জাকির নায়েকের হাকিকত একটি ইংরেজী সাইট হতে কপি করে পেষ্ট করি। এর কোন জবাব কাফের নায়েকের পুজারীরা দিতে ব্যার্থ হয় । তারা উক্ত অনার সাহেবের বিরুদ্ধে সৌদী মতুয়া পুলিশকে অবহিত করে। দেরী না করে মতুয়া জঙ্গি পুলিশ এডমিন সাহেবের অফিসে হাজির হয়ে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং প্রাননাশের হুমকীও প্রদান করে। তারা বলে দেয় তাৎক্ষনিকভাবে জাকির নায়েকের বিরুদ্ধে উল্লেখিত পোষ্ট ডিলিট করে দিতে। তারাও এটাও বলে দেয়, জাকির নায়েক সৌদী ওহাবী বাদশাহর অনূকুলে কাজ করে যাচ্ছে। অতএব সৌদী আরবে থেকে জাকির নায়েকের বিরোধীতা মানে খোদ সৌদী ওহাবী সরকার এবং ওহাবীজমের বিরোধীতার নামান্তর। এর পরিনতি অত্যান্ত ভয়াবহ। উক্ত এডমিন সাহেব পোষ্টটি মুছে দিয়ে পরদিন আমার নিকট এ বিষয়ে ওজর আপত্তি জানিয়ে ক্ষমা প্রার্থনা করেন। আমি বিশ্ব মুসলিম মুমিন ভাইদের বলে দিতে চাই- আমরা অবশ্য অবশ্যই গোমরাহ জাকির নায়েক নামক লম্পটের গোমর ফাসঁ করবোই করবো। এ ব্যাপারে আল্লাহ পাক উনার গায়েবী কুদরতী মদদ আমরা অবিরতভাবে আশা করি। প্রিয় পাঠক ভাই ও বোনেরা! আপনারা যারা এই গোমরাহ কাফের নায়েকের বিষয়ে গোপন তথ্য জানাতে চান, আমাকে সরাসরি মেইল করুন। আমি নাম গোপন করে আমার পক্ষ হতে সত্য তথ্য প্রকাশ করে দিব ইনশাআল্লাহ। ই-মেইল প্রেরনের ঠিকানা-
mehroma@gmail.com

No comments:

Post a Comment